নিজস্ব প্রতিনিধি(সতীশ কুমার): কষ্ট করে গছিত টাকা পাঠাতে গেল উইপোকা ! তাও আবার আপনার লকার থেকে। বিশ্বাস করতে কষ্ট এমন কাণ্ডই রাজস্থানের (রাজস্থান) একটি নাম। অভিযোগ পাঞ্জাব ন্যাশানাল ব্যাংকের (পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক) ক্লায়েন্ট পেস্ট কন্ট্রোলের ব্যবস্থা নেই। সেকারণেই এই কাণ্ড।
খবর, গ্রাহকের নাম সুনীতা মেহতা। বড় উদয়পুরের একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের লকারে টাকা রাখা সাহায্য করছিল। লকার খুলতে তিনি দেখতে দেখতে পরিস্থিতি ব্যাঙ্কে নিজেকে জানান। সীমান্তের স্তম্ভ এমন দৃশ্যে ব্যাহত হচ্ছেন। ব্যাঙ্কের বিরুদ্ধে গাফিলের অভিযোগ করেছেন সুনীতা। তাঁর অভিযোগ, গ্রাহকরা ব্যাঙ্কের ভরসায় টাকা গচ্ছিত। কিন্তু এই ব্যাঙ্ক সে বিষয়ে সিদ্ধান্ত দেন। কীটনাশক না শরানোয় ব্যাঙ্কের লকারেপোকার মুসলিম হয়েছে।
সুনীতার কথায়, “ব্যাঙ্ক লকারে রাখা আমার সমস্ত টাকা উইপোকার পেটে লিখতে। ২ লক্ষ ১৫ হাজার টাকা ছিল। এই কারণে ব্যাঙ্ক ব্যাঙ্ক। ব্যাঙ্ক ম্যানে প্রবীণকুমার যাদব ক্ষমতা, এই ঘটনাটি ঊর্ধ্বতন ক্ষমতাকে স্বাভাবিক করা হয়েছে। গ্রাহকদের ডাকা হয়েছে। সঙ্গে সঙ্গে পরিস্থিতি সমাধানের চেষ্টা করতে হবে। গ্রাহকরা কী টাকা ফেরত পাবেন? এ গ্রেট রিপোর্ট মন্তব্য করেন।
নিজের কষ্টার্জিত কষ্ট পড়ে এই হালওয়ালা বাধ্য হওয়া দাবি গ্রাহক। অন্যান্য গ্রাহকদেরও হাত ঘুরে। জানা যায়, আরও ২০-২৫টি লেকারে হানা এই উইপোকা। স্বভাবগতভাবে প্রশ্নের উত্তর প্রদানকারীর ভূমিকা।